সব ধরনের

খবর

বাড়ি> খবর

বিশ্ববিখ্যাত অ্যামিনো অ্যাসিড নির্মাতারা ড

সময়: 2023-02-24 আঘাত : 212

আরজিনাইন, অ্যানহাইড্রাস সোডিয়াম কার্বনেট একটি খাদ্যতালিকাগত সম্পূরক হিসাবে মার্কিন বাজারে প্রবেশ করতে পারে; জীবাণুমুক্ত আর্জিনাইন জাপান এবং অ্যারানেক্সে বাণিজ্যিকভাবে পাওয়া যায়; D - ক্যালসিয়াম প্যান্টোথেনেট একটি বিশিষ্ট মার্কিন খাদ্য প্রক্রিয়াকরণ এবং পণ্য ব্যবসায়িক কোম্পানি adm কোম্পানির কাছে বাজারজাত করা হয় "শারীরবৃত্তীয় ওষুধে নোবেল বিজয়ী ডক্টর ফ্রেড মুরাদ, জিং কাং ওয়াং এবং তার দলের 'সুপার ব্রেইন'-এর সহায়তায়, কোম্পানিটি নিয়েছে জীবাণুমুক্ত আর্জিনাইন উৎপাদন প্রযুক্তিতে দেশের নেতৃত্ব এবং বিশ্বের সবচেয়ে বিশেষায়িত সিরিজের অ্যামাইনো অ্যাসিড এবং ভিটামিন তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ, উচ্চ প্রতিভা দিয়ে আমাদের একটি ক্যাচ-আপ অর্জন করতে দেয়। " বিন শু লি, নিংজিন কাউন্টির চেয়ারম্যান আরজিনাইন ফার্মাসিউটিক্যাল কোং লিমিটেড

图片 1_ 副 本

নিংজিন কাউন্টির দা কাও ঝুয়াং ইন্ডাস্ট্রিয়াল পার্কে অবস্থিত স্পার্মাটাইন ফার্মাসিউটিক্যালস এখন শিল্পের শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল শিল্প, যা অ্যাসেপটিক ক্রিস্টালাইজেশন প্রযুক্তির সাথে জীবাণুমুক্ত ওষুধের একটি সিরিজ গঠন করে এবং জৈবিক সহ অ্যামিনো অ্যাসিড এবং তাদের ডেরিভেটিভগুলির একটি সিরিজ। এনজাইম অনুঘটক প্রযুক্তি কোর হিসাবে, যা বাজারজাত করা হয়েছে নতুন তিনটি প্লেট হ্যাং.

প্রথমে, ক্রিস্টালাইজেশন প্রক্রিয়ার স্তর দ্বারা সীমিত, কোম্পানিগুলি শুধুমাত্র দুটি আরজিনাইন পণ্য তৈরি করতে পারে এবং বার্ষিক আউটপুট মূল্য ছিল 50 মিলিয়ন RMB এর কম। সেই সময়ে, অভ্যন্তরীণভাবে প্রয়োজনীয় আর্জিনাইন মূলত আমদানির উপর নির্ভরশীল ছিল। বিন ওয়াটার লি বলেন, "আন্তর্জাতিক একচেটিয়া আধিপত্য ভেঙে ফেলার জন্য, বিজ্ঞান ও প্রযুক্তির গবেষণা ও উন্নয়নে বিনিয়োগ বাড়ানো, শিল্পে উচ্চ-সম্পন্ন মেধাবীদের সন্ধান করা এবং সহযোগিতা করা অপরিহার্য," বিন ওয়াটার লি বলেন

তারা প্রথমে জিং কাং ওয়াং ছিলেন, সঙ্গতিপূর্ণ চাইনিজ একাডেমি অফ ইঞ্জিনিয়ারিং-এর সদস্য, যারা যৌথভাবে জীবাণুমুক্ত ওষুধের পদার্থ তৈরিতে জাতীয় শূন্যতা পূরণের জন্য বিচ্ছিন্নতা এবং নিষ্কাশন ক্রিস্টালাইজেশনের মতো প্রযুক্তিগত অসুবিধাগুলি অনুসরণ করেছিলেন। স্পার্মাটাইন ফার্মাসিউটিক্যালসের দ্রুত বিকাশও প্রচুর প্রতিভা সংগ্রহের জন্য আকৃষ্ট করেছে, এবং 2016 সালে, শারীরবৃত্তীয় ওষুধের নোবেল বিজয়ী ডঃ মুলার্ডকে স্পার্মাটাইন ফার্মাসিউটিক্যালসের প্রধান বৈজ্ঞানিক উপদেষ্টা হিসাবে কাজ করার জন্য নিয়োগ দেওয়া হয়েছিল, যা এই ওষুধ তৈরির ভিত্তি স্থাপন করেছিল। নেতৃস্থানীয় প্রান্ত ফার্মাসিউটিক্যাল শিল্পের ভিত্তি এবং বায়োমেডিসিনে প্রযুক্তিগত ফলাফলের রূপান্তর।

প্রযুক্তি প্রথম উত্পাদনশীলতা। কোম্পানির বিজ্ঞান ও প্রযুক্তি স্তরের অগ্রগতি এবং ভবিষ্যতের উন্নয়নের স্থায়িত্ব নিশ্চিত করার জন্য, বিন হুই লি, যিনি তিয়ানজিন ইউনিভার্সিটি থেকে স্নাতক এবং উত্তর চীন ফার্মাসিউটিক্যালস-এ বেড়ে উঠেছেন, তিনি রাত ও দিন প্রযুক্তিগত গবেষণার মাধ্যমে প্রযুক্তি দলের নেতৃত্ব দিয়েছেন এবং প্রাপ্ত করেছেন। পেটেন্ট 54, 7টি নতুন পণ্য নতুন প্রযুক্তি শনাক্তকরণ, 5টি বিভিন্ন ধরনের ওষুধের নিবন্ধন নম্বর, পর্যায়ক্রমে উচ্চ প্রযুক্তির উদ্যোগ, ন্যাশনাল জয়েন্ট ইঞ্জিনিয়ারিং ল্যাবরেটরি এবং আরও অনেক কিছুর অনুমোদনের মাধ্যমে।

বর্তমানে, কোম্পানির বার্ষিক মোট শিল্প আউটপুট মূল্য প্রায় 400 মিলিয়ন RMB, এবং এর পণ্য বিদেশে এবং বিদেশে বিক্রি হয়। "ভবিষ্যতে, অ্যাসেপটিক ড্রাগ পদার্থের ক্রিস্টালাইজেশন প্রযুক্তি এবং জৈবিক এনজাইম ক্যাটালাইসিস প্রযুক্তির সুবিধার উপর ভিত্তি করে, স্পার্মাটাইন ফার্মাসিউটিক্যাল শিল্প মূল ছোট জাতের অ্যামিনো অ্যাসিডের কৌশলগত সম্প্রসারণকে বৃহৎ বৈচিত্রে উপলব্ধি করবে, নতুন পণ্য শিল্পায়নের প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে এবং ক্রমাগত উন্নতি করবে। বায়োমেডিসিনের বৃহৎ স্বাস্থ্য বিভাগের শিল্পে কোম্পানির নেতৃস্থানীয় সুবিধা।" বিন শু লি বলেন।

পূর্ববর্তী: এল-সেরিন, ঘুমের মানের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত একটি অ্যামিনোএসিড

পরবর্তী: জিংজিং ফার্মাসিউটিক্যাল শিল্প হেবেই প্রদেশের শিক্ষাবিদদের সাথে সহযোগিতার একটি মূল ইউনিট রয়েছে!

হট বিভাগ

অনলাইন